বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
উৎসবমূখর পরিবেশে বরিশালে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন ফরম বিতরন

উৎসবমূখর পরিবেশে বরিশালে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন ফরম বিতরন

বরিশাল রিপোর্টঃ  আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক  মনোনিত চেযারম্যান প্রার্থীদের হাতে উৎসবমূখর পরিবেশে  বরিশাল জেলার ৫০টি ইউনিয়নে  নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন ফরম বিতরন করা হয়েছে।

মঙ্গবার (১৬) মার্চ দুপুরে নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহা নগর দলীয় কার্যলয় বসে এসব ফরম স্ব স্ব উপজেলার মেয়র, উপজেলা চেয়ারম্যানদের উপস্থিতিতে চেয়ারম্যান প্রার্থীদের হাতে তুলে দেন স্থানীয় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ফরম বিতরনকালে জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই মনোনয়ন প্রত্যশী ছিলেন।

দলীয় বোর্ড বিভিন্ন যাচাই বাচাই করে আমাদের বরিশালের রাজনৈতিক অভিভাবক (মন্ত্রী) পার্বত্য শান্তি চুক্তির রুপকার আবুল হাসানাত আব্দুল্লাহ’র নিকট জমা দেয়ার পর তিনি সকল মনোনয়ন দেখে চুড়ান্তভাবে প্রার্থী বাচাই করে কেন্দ্রীয় বোর্ডে জমা দেন।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন করেছেন। তাই আসন্ন নির্বাচনে সকলেই মিলেই নৌকা প্রতিকের বিজয়ের জন্য কাজ করে প্রধানমন্ত্রী হাতকে আরো শাক্তিশালী করে উন্নয়নের ধারঅ আব্যাহত রাখার আহবান জানান।

 

এসময় উপস্থিত ছিলেন এ্যাড,মজিবর রহমান, মোয়াজ্জেম হোসেনন চুন্নু,এ্যাড,কায়ূম খান কায়সার, এ্যাড, মিলন ভূইয়া, গৌরনদী মেয়র পৌর মেয়র হারিচ চৌধুরী, বাখেরগঞ্জ পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়াসহ বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত থেকে তাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের নৌকা প্রতিকের মনোনয়ন পত্র গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana